Santahar to Chilahati train Schedule 2024 And Ticket Price | সান্তাহার টু চিলাহাটি ট্রেনের সময়সূচী

Santahar to Chilahati train Schedule 2023 And Ticket Price সান্তাহার টু চিলাহাটি ট্রেনের সময়সূচী

Santahar to Chilahati train Schedule | সান্তাহার টু চিলাহাটি ট্রেনের সময়সূচী অনুযায়ী সান্তাহার থেকে মোট ৬ টি আন্তঃনগর ট্রেন চিলাহাটিের উদ্দেশ্যে।

সান্তাহার টু চিলাহাটি ট্রেনের দূরত্ব ১৬৪ কিলোমিটার বা ১০২ মাইল । Santahar to Chilahati train schedule এর ইন্টারসিটি ট্রেন গুলির মধ্যে চিলাহাটি পৌঁছতে তিতুমীর এক্সপ্রেস সময় লাগে ৪ ঘণ্টা ১০ মিনিট, সীমান্ত এক্সপ্রেস সময় লাগে ৩ ঘন্টা ৩৫ মিনিট, নীলসাগর এক্সপ্রেস সময় লাগে ৩ ঘণ্টা ৪০ মিনিট, রূপসা এক্সপ্রেস সময় লাগে ৩ ঘণ্টা ২৫ মিনিট, বরেন্দ্র এক্সপ্রেস সময় লাগে ৪ ঘণ্টা ১৫ মিনিট, চিলাহাটি এক্সপ্রেস সময় লাগে ৪ ঘণ্টা ১০ মিনিট।

Santahar to Chilahati Train Schedule | সান্তাহার টু চিলাহাটি ট্রেনের সময়সূচী :

Train schedule Santahar to Chilahati আপনি চাইলে টিকেট কাউন্টারে গিয়ে টিকেট কাটতে পারেন অথবা আপনি অনলাইন এ টিকেট কাটতে পারেন। অনলাইনে টিকেট কাটলে আপনাকে ২০ টাকা এক্সট্রা চার্জ বহন করতে হবে।

Santahar to Chilahati train schedule English :

Below is the English version of Santahar to Chilahati train schedule.

  • Titumir Express departs from Santahar at 8:50 am and arrives in Chilahati at 1:00 pm. This train does not run on Wednesday.
  • The Simanta Express departs from Santahar at 3:15 AM and arrives at Chilahati at 6:45 AM. Simanta express off day Monday.
  • The Nilsagar Express departs from Santahar at 12:35 PM and arrives at Chilahati at 4:00 pm. Nilsagar express off day Monday.
  • The Rupsha Express departs from Santahar at 1:25 PM and arrives at Chilahati at 5:05 PM. Rupsha express off day Thursday.
  • The Barendra Express departs from Santahar at 5:25 PM and arrives at Chilahati at 9:35 PM. Barendra express off day Sunday.
  • The Chilahati Express departs from Santahar at 10:50 pm and arrives at Chilahati at 3:00 am on the following day. Chilahati Express off day Saturday.
Train NameOff DayDepartureArrival
Titumir Express (733)Wed8:50 am1:00 pm
Simanta Express (805)Mon3:15 AM6:45 AM
Nilsagar Express (765)Mon12:35 PM4:00 PM
Rupsha Express (727)Thu1:25 PM5:05 PM
Barendra Express (731)Sun5:25 PM9:35 PM
Chilahati Express (805)Sat10:50 pm3:00 am

সান্তাহার টু চিলাহাটি ট্রেনের সময়সূচী বাংলা:

সান্তাহার টু চিলাহাটি সময়সূচী বাংলায় দেখতে নিচের টেবিল অনুসরণ করুন। নিম্নে এই রুটে ৬ টি আন্তঃনগর ট্রেন ট্রেন চলাচল করে।

  • তিতুমীর এক্সপ্রেস সকাল ৮:৫০ মিনিটে সান্তাহার থেকে ছেড়ে দুপুর ১.০০ টায় চিলাহাটি পৌঁছায়। তিতুমীর এক্সপ্রেস অফ ডে বুধবার।
  • সীমান্ত এক্সপ্রেস রাত ৩.১৫ মিনিটে সান্তাহার থেকে ছেড়ে সকাল ৬.৪৫ মিনিটে চিলাহাটি পৌঁছায়। সীমান্ত এক্সপ্রেস অফ ডে সোমবার।
  • নীলসাগর এক্সপ্রেস দুপুর ১২.৩৫ মিনিটে সান্তাহার থেকে ছেড়ে বিকেল ৪.০০ টায় চিলাহাটি পৌঁছায়। নীলসাগর এক্সপ্রেস অফ ডে সোমবার।
  • রূপসা এক্সপ্রেস দুপুর ১.২৫ মিনিটে সান্তাহার থেকে ছেড়ে বিকাল ৫.০৫ মিনিটে চিলাহাটি পৌঁছায়। রূপসা এক্সপ্রেস অফ ডে বৃহস্পতিবার। 
  • বরেন্দ্র এক্সপ্রেস বিকাল ৫.২৫ মিনিটে সান্তাহার থেকে ছেড়ে রাত ৯.৩৫ মিনিটে চিলাহাটি পৌঁছায়। বরেন্দ্র এক্সপ্রেস অফ ডে রবিবার।
  • চিলাহাটি এক্সপ্রেস রাত ১০:৫০ মিনিটে সান্তাহার থেকে ছেড়ে পরের দিন ভোর ৩:০০ মিনিটে চিলাহাটি পৌঁছায়। চিলাহাটি এক্সপ্রেস অফ ডে শনিবার।
ট্রেনের নামবন্ধপা : ছাড়েচি: পৌঁছে 
তিতুমীর এক্সপ্রেস (৭৩৩)বুধবারসকাল ৮:৫০দুপুর ১.০০
সীমান্ত এক্সপ্রেস (৭৪৭)সোমরাত ৩.১৫সকাল ৬.৪৫
নীলসাগর এক্সপ্রেস (৭৬৫)সোমদুপুর ১২.৩৫বিকেল ৪.০০
রূপসা এক্সপ্রেস (৭২৭)বৃহ:দুপুর ১.২৫বিকাল ৫.০৫
বরেন্দ্র এক্সপ্রেস (৭৩১)রবিবিকাল ৫.২৫রাত ৯.৩৫
চিলাহাটি এক্সপ্রেস (৮০৫)শনিরাত ১০:৫০ভোর ৩:০০

Santahar to Chilahati Train Ticket Price | সান্তাহার টু চিলাহাটি ট্রেনের ভাড়া:

Santahar to Chilahati train ticket price ( সান্তাহার টু চিলাহাটি ট্রেনের ভাড়া ) নির্ভর করে আপনি কোন কম্পার্টমেন্ট এবং কেমন সিটে যাত্রা করবেন। এসি থেকে সুভন সব ধরণের টিকেটের মূল্য দেয়া হলো ;

আসনের ধরণ/ Seat NamePrice / মূল্য
AC_S/এফ বার্থ 397 Taka/ ৩৯৭ টাকা
Snigdha/ সিঙ্কধা 219 Taka / ২১৯ টাকা
S_Chair/শুভন চেয়ার 115 Taka/ ১১৫ টাকা

Santahar to Chilahati train name | Santahar to Chilahati train List:

তিতুমীর এক্সপ্রেস, সীমান্ত এক্সপ্রেস, নীলসাগর এক্সপ্রেস, রূপসা এক্সপ্রেস, চিলাহাটি এক্সপ্রেস এবং বরেন্দ্র এক্সপ্রেস এই ৬ টি ট্রেন সান্তাহার টু চিলাহাটি রুটে চলাচল করে।

তিতুমীর এক্সপ্রেস – Titumir Express (733):

তিতুমীর এক্সপ্রেস – Titumir Express (733) বাংলাদেশ রেলওয়ে কর্তৃক দ্রুতগতির একটি আন্তঃনগর ট্রেন। এটি রাজশাহী রেলওয়ে স্টেশন থেকে চিলাহাটি রেলওয়ে স্টেশন পর্যন্ত চলাচল করে। ট্রেনটি ১৮ অক্টোবর ২০১৬ সালে প্রথম যাত্রা শুরু করে। এটি দ্রুতগতিসম্পন্ন ও বিলাসবহুল একটি ট্রেন। তিতুমীর এক্সপ্রেস ট্রেনের বগিসংখ্যা মোট ১২টি।

যাত্রাপথে ট্রেনটি ঢাকা, গাজীপুর , টাঙ্গাইল , সিরাজগঞ্জ, পাবনা , নাটোর , বগুড়া, জয়পুরহাট , নীলফামারী এবং দিনাজপুর এই ১০ টি জেলাকে যুক্ত করেছে। Santahar to Chilahati train schedule এর তিতুমীর এক্সপ্রেসে সান্তাহার টু চিলাহাটি সময় লাগে ৪ ঘণ্টা ১০ মিনিট।

এই ট্রেনে কম্পার্টমেন্ট আছে ১২ টি যার মাঝে ১টি খাবার কপার্টমেন্ট আরো আছে নামাজের স্থান এবং রুগীদের প্রাথমিক চিকিৎসার স্থান। তিতুমীর এক্সপ্রেস সান্তাহার থেকে সকাল ৮:৫০ মিনিটে ছেড়ে যায় এবং চিলাহাটি দুপুর ১.০০ পৌঁছায়। তিতুমীর এক্সপ্রেস বন্ধের দিন বুধবার।

তিতুমীর এক্সপ্রেস – Titumir Express (733) সান্তাহার টু চিলাহাটি রুটে ১১ টি স্টেশনে যাত্রা বিরতি করে। । একজন শীতাতপ শ্রেণীর যাত্রী সর্বমোট ৫৬ কেজি, প্রথম শ্রেণীর যাত্রী সর্বমোট ৩৭.৫ কেজি, শোভন শ্রেণীর যাত্রী সর্বমোট ২৮ কেজি এবং সুলভ ২য় শ্রেণীর যাত্রী সর্বমোট ২৩ কেজি মালামাল বিনা ভাড়ায় সঙ্গে নিয়ে যাতায়ত করতে পারবেন।

সীমান্ত এক্সপ্রেস – Simanta Express (805):

সীমান্ত এক্সপ্রেস – Simanta Express (805) বাংলাদেশ রেলওয়ে কর্তৃক দ্রুতগতির একটি আন্তঃনগর ট্রেন। এটি খুলনা রেলওয়ে স্টেশন থেকে চিলাহাটি রেলওয়ে স্টেশন পর্যন্ত চলাচল করে। সান্তাহার – চিলাহাটি রুটে সীমান্ত এক্সপ্রেস উদ্বোধন হয় ১০ নভেম্বর ২০১৮ খ্রিষ্টাব্দে। এটি দ্রুতগতিসম্পন্ন ও বিলাসবহুল একটি ট্রেন। সীমান্ত এক্সপ্রেস ট্রেনের বগিসংখ্যা মোট ১২টি।

ট্রেনটিতে তৈরী করা হয়েছে জার্মানির তৈরি উচ্চগতির বগি দিয়ে হলুদ সবুজ রঙের হয়ে থাকে। 

যাত্রাপথে ট্রেনটি খুলনা , যশোর , চুয়াডাঙ্গা, সিরাজগঞ্জ, পাবনা, নাটোর, বগুড়া, জয়পুরহাট, নীলফামারী এবং দিনাজপুর এই ১০ টি জেলাকে যুক্ত করেছে। Santahar to Chilahati train schedule এর সীমান্ত এক্সপ্রেসে সান্তাহার টু চিলাহাটি সময় লাগে ৩ ঘন্টা ৩৫ মিনিট।

এই ট্রেনে কম্পার্টমেন্ট আছে ১২ টি যার মাঝে ১টি খাবার কপার্টমেন্ট আরো আছে নামাজের স্থান এবং রুগীদের প্রাথমিক চিকিৎসার স্থান। । সীমান্ত এক্সপ্রেস সান্তাহার থেকে রাত ৩.১৫ ছেড়ে যায় এবং চিলাহাটিে পৌঁছায় সকাল ৬.৪৫ মিনিটে। সীমান্ত এক্সপ্রেস বন্ধের দিন সোমবার।

চিলাহাটি এক্সপ্রেস – Chilahati Express (805):

চিলাহাটি এক্সপ্রেস – Chilahati Express (805) বাংলাদেশ রেলওয়ে কর্তৃক দ্রুতগতির একটি আন্তঃনগর ট্রেন। এটি কমলাপুর রেলওয়ে স্টেশন থেকে চিলাহাটি রেলওয়ে স্টেশন পর্যন্ত চলাচল করে। ঢাকা-চিলাহাটি রুটে ২০২৩ সালের ৪ জুন ট্রেনটি চালু হয়।

চিলাহাটি এক্সপ্রেস সান্তাহার থেকে বিকাল ৪:০৫ মিনিটে ছাড়ে এবং চিলাহাটিে পৌঁছায় রাত ৯:০০ টায়। এই ট্রেন প্রতিদিন চলে।

এটি দ্রুতগতিসম্পন্ন ও বিলাসবহুল একটি ট্রেন। চিলাহাটি এক্সপ্রেস এক্সপ্রেস ট্রেনের বগিসংখ্যা মোট ১২টি। যার মধ্যে রয়েছে ১টি এসি চেয়ার কম্পার্টমেন্ট, ১টি এসি স্লিপার কম্পার্টমেন্ট , ১টি জেনারেটর পাওয়ার কার, ২টি খাবার গাড়ী, ৭টি শোভন চেয়ার কম্পার্টমেন্ট।

যাত্রাপথে ট্রেনটি ঢাকা, গাজীপুর , টাঙ্গাইল , সিরাজগঞ্জ, পাবনা , নাটোর, বগুড়া, জয়পুরহাট , নীলফামারী এবং দিনাজপুর এই ১০ টি জেলাকে যুক্ত করেছে। Santahar to Chilahati train schedule এর চিলাহাটি এক্সপ্রেসে সান্তাহার টু চিলাহাটি সময় লাগে ৪ ঘণ্টা ১০ মিনিট।

এই ট্রেনে কম্পার্টমেন্ট আছে ১২ টি যার মাঝে ১টি খাবার কপার্টমেন্ট আরো আছে নামাজের স্থান এবং রুগীদের প্রাথমিক চিকিৎসার স্থান। । চিলাহাটি এক্সপ্রেস – Chilahati Express (805) সান্তাহার ছেড়ে যায় রাত ১০.৫০ মিনিটে এবং চিলাহাটি পৌঁছে রাত ৩.০০ টায় আর চিলাহাটি এক্সপ্রেস বন্ধের দিন শনিবার।

Santahar to Chilahati train route map:

Santahar >> Akkelpur >> Joypurhat >> Birampur >> Fulbari >> Parbatipur >> Saidpur >> Nilphamari >> Domar >> Chilahati

FAQ:

Q. Santahar to Chilahati train distance?

Answer: The distance from Santahar to Chilahati by train is 164 kilometers or 102 miles.

আরো পড়ুন :

Leave a Comment