Parbatipur To Kaunia Train Schedule 2024 And Ticket Price | পার্বতীপুর থেকে কাউনিয়া ট্রেনের সময়সূচী

Parbatipur To Kaunia Train Schedule 2023 And Ticket Price পার্বতীপুর থেকে কাউনিয়া ট্রেনের সময়সূচী

Parbatipur To Kaunia Train Schedule | পার্বতীপুর থেকে কাউনিয়া ট্রেনের সময়সূচী অনুযায়ী পার্বতীপুর থেকে মোট এই রুটে ২ টি আন্তঃ নগর ট্রেন, ১ টি কমিউটার , ১ টি মেইল ট্রেন , এবং ১ টি লোকাল ট্রেন নিয়মিত চলাচল করে।

পার্বতীপুর টু কাউনিয়া ট্রেনের দূরত্ব ৮৬ কিলোমিটার বা ৫৩ মাইল । Parbatipur To Kaunia Train Schedule এর ইন্টারসিটি ট্রেন দিয়ে কাউনিয়া পৌঁছতে কুড়িগ্রাম এক্সপ্রেসে এবং কমিউটার সর্বমোট সময় লাগে ১ ঘন্টা ১৯ মিনিট। লোকাল ট্রেনে সর্বমোট সময় লাগে ১ ঘন্টা ৩৪ মিনিট।

Parbatipur To Kaunia Train Schedule | পার্বতীপুর থেকে কাউনিয়া ট্রেনের সময়সূচী :

Train schedule Parbatipur To Kaunia আপনি চাইলে টিকেট কাউন্টারে গিয়ে টিকেট কাটতে পারেন অথবা আপনি অনলাইন এ টিকেট কাটতে পারেন। অনলাইনে টিকেট কাটলে আপনাকে ২০ টাকা এক্সট্রা চার্জ বহন করতে হবে। Parbatipur To Kaunia Train Schedule নিম্নে দেয়া হলো। ইংরেজিতে দেখতে চাইলে নিচের টেবিল ফলো করুন।

Parbatipur To Kaunia Train Schedule English :

  • The Kurigram Express leaves Parbatipur at 4:15 am and arrives in Kaunia at 5:27 am the following morning. The Kurigram Express is off on Wednesdays.
  • The Dolonchapa Express departs Parbatipur at 9:35 am and arrives in Kaunia at 9:35 am the same morning. The Dolonchapa Express does not have any off days.
  • Ramsagar Express departs Parbatipur at 6.20 pm and arrives in Kaunia at 7.47 pm the same morning. Ramsagar Express does not have any off days.
  • Dinajpur Commuter departs Parbatipur at 12.00 pm and arrives in Kaunia at 13.26 pm the same morning. Dinajpur Commuter does not have any off days.
  • Local (462) departs Parbatipur at 4.10 pm and arrives in Kaunia at 6.05 pm the same morning. Local does not have any off days.
Train NameOff DayDepartureArrival
Kurigram Express (797)Wed.Day4:15 am5:27 am
Local (462)No4.10 pm6.05 pm
Ramsagar Express (60)No6.20 pm7.47 pm
Dolonchapa Express (768)No9:35 am9:35 am
Dinajpur Commuter (62)No12.00 pm1.26 pm

পার্বতীপুর থেকে কাউনিয়া ট্রেনের সময়সূচী :

এই রুটে ২ টি আন্তঃ নগর ট্রেন, ১ টি কমিউটার , ১ টি মেইল ট্রেন , এবং ১ টি লোকাল ট্রেন নিয়মিত চলাচল করে।

  • কুড়িগ্রাম এক্সপ্রেস পার্বতীপুর থেকে ছাড়ার সময় ভোর ৪টায় এবং কাউনিয়া পৌঁছে ভোর ৫.২৭  মিনিটে, কুড়িগ্রাম এক্সপ্রেস বন্ধের দিন বুধবার।
  • দোলনচাপা এক্সপ্রেস পার্বতীপুর থেকে ছাড়ার সময় সকাল ৯.৩৫ মিনিটে এবং কাউনিয়া পৌঁছে সকাল ১০.৫৫  মিনিটে, দোলনচাপা এক্সপ্রেস বন্ধের দিন নাই।
  • রামসাগর এক্সপ্রেস পার্বতীপুর থেকে ছাড়ার সময় সন্ধ্যা ৬.২০ মিনিটে এবং কাউনিয়া পৌঁছে সন্ধ্যা ৭.৪৭  মিনিটে, লালমনি কমিউটার বন্ধের দিন নাই ।
  • দিনাজপুর কমিউটার  পার্বতীপুর থেকে দুপুর ১২.০০ মিনিটে ছেড়ে যায় এবং দুপুর ১.২৬ মিনিটে কাউনিয়া পৌঁছায়। দিনাজপুর কমিউটার এর কোনো বন্ধ নেই।
  • লোকাল (৪৬২) পার্বতীপুর থেকে বিকাল ৪.১০ মিনিটে ছেড়ে যায় এবং সন্ধ্যা ৬.০৫ মিনিটে কাউনিয়া পৌঁছায়। লোকাল (৪৬২) এর কোনো বন্ধ নেই।
ট্রেনের নামবন্ধের দিনছাড়বেপৌঁছবে
কুড়িগ্রাম এক্সপ্রেস (৭৯৭)বুধবারভোর ৪.১৫ভোর ৫.২৭
রামসাগর এক্সপ্রেস (৬০)নাই সন্ধ্যা ৬.২০সন্ধ্যা ৭.৪৭
দোলনচাঁপা এক্সপ্রেস (৭৬৮)নাই সকাল ৯.৩৫সকাল ১০.৫৫
লোকাল (৪৬২)নাই বিকাল ৪.১০সন্ধ্যা ৬.০৫
দিনাজপুর কমিউটার (৬২)নাই দুপুর ১২.০০দুপুর ১.২৬

Parbatipur To Kaunia Train Ticket Price | পার্বতীপুর টু কাউনিয়া ট্রেনের ভাড়া :

Parbatipur To Kaunia train ticket price ( পার্বতীপুর টু কাউনিয়া ট্রেনের ভাড়া ) নির্ভর করে আপনি কোন কম্পার্টমেন্ট এবং কেমন সিটে যাত্রা করবেন। এসি থেকে সুভন সব ধরণের টিকেটের মূল্য দেয়া হলো ;

আসনের ধরণ/ Seat NamePrice / মূল্য
AC_B345 Taka/ ৩৪৫ টাকা
SNIGDHA196 Taka / ১৯৬ টাকা
S_Chair/ এস_চেয়ার100 Taka / ১০০ টাকা
কমিউটার শুভন60 Taka / ৬০ টাকা 

Parbatipur To Kaunia Train Name | Parbatipur To Kaunia Train List:

পার্বতীপুর থেকে কাউনিয়া ১ টি আন্তনগর ট্রেন ছেড়ে যায়। পার্বতীপুর টু কাউনিয়া  ট্রেনের সময়সূচী এবং ট্রেনের নাম নিম্নে দেয়া হলো। কুড়িগ্রাম এক্সপ্রেস পার্বতীপুর থেকে ছাড়ার সময় ভোর ৪.১৫ মিনিটে এবং কুড়িগ্রাম পৌঁছে ভোর ৫.২৭ মিনিট । আর কুড়িগ্রাম এক্সপ্রেস সাপ্তাহিক বন্ধ বুধবার।

কুড়িগ্রাম এক্সপ্রেস – Kurigram Express(797) :

কুড়িগ্রাম এক্সপ্রেস – Kurigram Express(797) বাংলাদেশ রেলওয়ে কর্তৃক দ্রুতগতির একটি আন্তঃনগর ট্রেন। ট্রেনটি লাল-সবুজ রঙের ইন্দোনেশীয় এয়ার ব্রেকের। এটি পার্বতীপুরর কমলাপুর রেলওয়ে স্টেশন থেকে কুড়িগ্রাম রেলওয়ে স্টেশন পর্যন্ত চলাচল করে। ট্রেনটি উদ্বোধন করা হয় ২০২০ সালের ১৬ই অক্টোবর । এবং পরের দিন থেকেই বাংলাদেশ রেলওয়ে সেবায় যুক্ত করা হয়।

ট্রেনটি যাত্রাপথে পার্বতীপুর, গাজীপুর, টাঙ্গাইল, সিরাজগঞ্জ , পাবনা, নাটোর, বগুড়া, জয়পুরহাট, দিনাজপুর ও রংপুর জেলাকে সংযুক্ত করেছে। ট্রেনটির সর্বমোট আসন সংখ্যা ৫৯৬টি। Parbatipur To Kaunia train schedule এর কুড়িগ্রাম এক্সপ্রেসে পার্বতীপুর টু কাউনিয়া  সময় লাগে ১ ঘন্টা ১৯ মিনিট।

এই ট্রেনে কম্পার্টমেন্ট আছে ১৪ টি যার মাঝে ১টি খাবার কপার্টমেন্ট। কুড়িগ্রাম এক্সপ্রেস – Kurigram Express(797) পার্বতীপুর ছেড়ে যায় ভোর ৪.১৫ এবং কুড়িগ্রাম পৌঁছে ভোর ৫.২৭ আর কুড়িগ্রাম এক্সপ্রেসে সাপ্তাহিক বন্ধ বুধবার।

কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনের আসন বিন্যাস:

পার্বতীপুর থেকে কাউনিয়া আসন সংখ্যা ৫৯৬ টি এবং কুড়িগ্রাম থেকে পার্বতীপুর আসন সংখ্যা ৬২৬টি। এই ট্রেনের আসনগুলি হচ্ছে ১টি তাপানুকুল স্লিপার, ২টি তাপানুকুল চেয়ার ৮টি শোভন চেয়ার, ১টি পাওয়ার কার, ২টি শোভন চেয়ার এবং ১ টি খাবার গাড়ী এবং গার্ডব্রেক।

কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনের স্টপেজ | Kurigram Express Stoppage | kurigram Express Stops :

স্টেশন নামঢাকা থেকে কুড়িগ্রাম থেকে 
ঢাকা ৮.৪৫ মিনিট 5:15 pm
ঢাকা বিমানবন্দর9:08 pm
নাটোর 1:13 am 12:17 pm
মাধনগর1:31 am12:01 pm
সান্তাহার 2:15 am11:20 am
জয়পুরহাট 2:52 am10:43 am
পার্বতিপুর 4:05 am9:25 am
বদরগঞ্জ 4:32 am8:57 am
রংপুর 5:01 am8:23 am
কাউনিয়া5:27 am8:00 am
কুড়িগ্রাম6:10 am 7:20 am

আরো পড়ুন :

Leave a Comment